Main Menu

অসামাজিক অপকর্মের জন্য আকমল হোসেনের বিরুদ্ধে সাহেবেরগাঁও গ্রামবাসীর জরুরী সভা

সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের সাহেবেরগাঁও গ্রামে অসামাজিক অপকর্মের জন্য আকমল হোসেনের বিরুদ্ধে ১০ই মে রোববার রাতে গ্রামের প্রধান মুরব্বী ইঞ্জিনিয়ার জমসিদ মিয়ার বাড়ীতে গ্রামবাসী এক জরুরী মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় উপস্থিত গ্রামবাসী আকমল হোসেনের অপকর্মের বিস্তারিত তথ্য তুলে ধরেন, সে তার আদিপত্ত বিস্তারের জন্য গ্রামবাসীর উপর মিথ্যা মামলা অহেতুক মারদাঙ্গা ও সন্ত্রাসী কায়দায় চলাফেরা সহ সভায় প্রকাশ করে।

তার নির্যাতনে তার আপন ভাইয়েরা সভায় তার বিরুদ্ধে বক্তব্য রাখেন। গ্রামের পঞ্চায়েতের সম্মানিত মুরুব্বীদের অকথ্য ভাষায় গালিগালাজ করা সহ নানান প্রকার নির্যাতনের শিকার সাধারণ গ্রামবাসীর বক্তব্যে প্রকাশ পায়। তার অপকর্মের যাবতিও বিষয়ীদি নিরশনের লক্ষ্যে যথাযত আইন সংস্থাকে বিস্তারিত লিখিত ভাবে অবহিত করার জন্য সিদ্ধান্ত হয়। এবং গ্রামের সচেতন যুব সমাজকে একটি কমিটি গঠন করে দেয়া হয়। তাদের মাধ্যমে গ্রামের শান্তি শৃঙ্খলা বিষয়ে গুরুত্ব দেয়া সহ প্রয়োজনে আইনি সহায়তা নিতে দ্বায়িত্ব অর্পন করা হয়। গ্রামের পঞ্চায়েত কমিটির প্রধান মুরব্বী ইঞ্জিনিয়ার জমসিদ মিয়ার সভাপতিত্বে এসময় মুরব্বী ও যুবকদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মসজিদ কমিটির মোতাওয়ায়ালি সাইস্তা খা, মুরব্বী হাজী আব্দুল হক, সাত্তার মিয়া, আবু তালেব, সিরাজুল হক, আব্দুল কাইয়ুম, আবুল হোসেন, শাহাবুদ্দিন, বাবুল মিয়া, হাজী সাব্বির আহমদ, মোঃ আলমগীর, জিয়াউর রহমান, মুহিব মিয়া, আতাউর রহমান, মুরাদ মিয়া, মানিক মিয়া, ইসলাম উদ্দিন, মাহমদ মিয়া, জমশিদ আলী, ইরান উদ্দিন, মকবুল মিয়া, নুরুল ইসলাম, মিসবাহ মিয়া, জাহেদ আহমদ, রুমেল আহমদ, গাজী মিয়া, ফুল মিয়া আল আমিন, সুমন আহমদ, দুলাল আহমদ, সোহেল আহমদ, ফয়ছল আহমদ, ইকবাল আহমদ, রানা, আক্তার হোসেন, আকমল হোসেন, কবির আহমদ, শিবলু, সবুজ আহমদ, সোহেব আহমদ, রুহেল আহমদ, এম ডি সুমন, জাহাঙ্গীর আলম, বুদু মিয়া, তেরা মিয়া, বক্কর মিয়া সহ গ্রামের সকল মুরব্বীয়ান ও যুবকবৃন্দ প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *