Main Menu

মাধবপুর লেকে ঢুকে পর্যটকদের পেটালেন বখাটেরা

অনলাইন ডেস্কঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর লেকে প্রতিদিন দেশি-বিদেশি অনেক পর্যটক বেড়াতে আসেন। এই পর্যটকদের নিরাপত্তা নিশ্চিতের দায়িত্বে আছে টুর‌্যিস্ট পুলিশ। তবে এর মধ্যেই দুটি মোটরসাইকেলে করে ৬ বখাটে কয়েকজন পর্যটকের ওপর অতর্কিত হামলা চালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটলেও পুলিশের কাছে কেউ কোনো অভিযোগ করেনি। কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, টুর‌্যিস্ট পুলিশের উপপরিদর্শক (এসআই) নাজমুল ইসলামের মাধ্যমে তিনি ঘটনাটি শুনেছেন। তবে লিখিত কোনো অভিযোগ কেউ করেনি। তারপরও বিষয়টি তাঁরা খতিয়ে দেখছেন।

মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুষ্প কুমার কানু এ ব্যাপারে বলেন, হামলায় আহত পর্যটকেরা বাড়ি ফেরার পথে তাঁকে মৌখিকভাবে ঘটনাটি জানিয়ে গেছেন। তাঁরা সবাই হবিগঞ্জ অঞ্চলের।

মাধবপুর চা বাগান লেকে প্রবেশপথের গেটম্যান দাদু কর বলেন, গতকাল বিকেল সোয়া ৩টার দিকে একটি মাইক্রোবাসে করে নারী-পুরুষ মিলে আটজন পর্যটক এখানে আসেন। তাঁরা একটি খেতে বসে দুপুরের খাবার খাচ্ছিলেন। এমন সময় দুটি মোটরসাইকেলে করে ছয়জন তরুণ এসে এলোপাতাড়ি পর্যটকদের পেটাতে থাকেন। তিনি বিষয়টি টুর‌্যিস্ট পুলিশের এসআই নাজমুলকে জানান। এ তথ্য জানিয়ে মূল লেক এলাকা থেকে ঘটনাস্থলে আসতে আসতেই হামলাকারীরা চলে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক মাধবপুর ইউনিয়নের আরো দুজন জনপ্রতিনিধি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তাঁরা অভিযোগ করেন, গতকাল বিকেলে যারা হামলা চালিয়েছিলেন তাদের নেতৃত্বে ছিলেন সালমান আহমেদ, সজু আহমেদ ও মিজান। তাদের বাড়ি মাধবপুর ইউনিয়নে। তাঁরা প্রায়ই এখানে আসা পর্যটকদের উত্ত্যক্ত করা থেকে শুরু করে মারধরও করে থাকেন।

এ বিষয়ে টুর‌্যিস্ট পুলিশের এসআই নাজমুল ইসলাম বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গেলেও হামলাকারী ও হামলার শিকার পর্যটকদের কাউকেই পাননি। এমনকি হামলাকারীদের নাম-পরিচয়ও জানতে পারেননি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *