Main Menu

সিলেটে চুরি হওয়া কার আধা ঘন্টায় উদ্ধার

সিনেমার কাহিনীকেও হার মানিয়েছেন সিলেটের পুলিশরা। জীবনের ঝুঁকি নিয়ে ফিল্মি স্টাইলে চুরি হওয়া কার সহ চুরকে আটক করেছে পুলিশ।

আজ রোববার (৯ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে সাড়ে ১২ টার দিকে এসএমপির মোগলাবাজার থানা পুলিশ চুরি হওয়া কার উদ্ধার করে। তার সাথে থাকা চুর স্বপন মালাকারকেও আটক করা হয়।

জানা যায়- সকাল সাড়ে ১১টার দিকে নগরীর শাহজালাল উপশহর থেকে একটি কার চুরি হয়। গাড়ি নং ঢাকা মেট্রো খ -১১-৩৯৩১। উপশহরের এফ ব্লকের ২নং রোডে ৫৯নং বাসার বাসিন্দা আতিকুল ইসলাম নজরুল বাসার নিচে কারটি রেখে বাসায় উঠেন। কিছুক্ষণ পরে নিচে নেমে দেখেন কারটি নেই। স্থানীয়রা তাৎক্ষণিক পুলিশ কন্ট্রোল রুমে জানালে এসএমপির সকল থানায় তাৎক্ষনিক পুলিশ চেক পোষ্ট বসিয়ে তল­াশী শুরু করে। পরে মোগলাবাজার থানার ওসি আখতার হোসেনের এর নেতৃত্বে কার উদ্ধারে অভিযান চালানো হয়। অনেকক্ষণ কারের পিছে দৌড়ে ফিল্মি স্টাইলে কার সহ চুরকে আটক করেন। এসময় প্রাইভেট কারের থাকা দুই চুরের মথ্যে একজনকে কারসহ আটক করে পুলিশ।

আটককৃত ব্যক্তি স্বপন মালাকার, মৌলভীবাজার জেলার কুলাউড়ার উপজেলার কানন মালাকারের পুত্র।

মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা মেসেজ পাওয়ার সাথে সাথে মোগলাবাজার থানাধীন এলাকায় চেক পোস্ট বসিয়ে তল­াসী শুরু করি। এক পর্যায়ে একটি কার আমাদের চেকপোস্টে না দাঁড়িড়ে দ্রুত গতিতে চলতে থাকে। আমাদের সন্দেহ হলে খালুরমুখ এলাকা থেকে কার সহ একজন চুরকে আটক করি। গাড়িতে থাকা আরেকজন চুর পালিয়ে যায়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *