Thu. Feb 27th, 2020

Onesylhet24.com

Online News Paper

পরিকল্পনামন্ত্রী’র সাথে সিলেট প্রেসক্লাব নবনির্বাচিত কমিটির শুভেচ্ছা বিনিময়

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপির সাথে সিলেট প্রেসক্লাবের নবনির্বাচিত নির্বাহী কমিটি শুভেচ্ছা বিনিময় করেছেন। এ সময় মন্ত্রী সিলেট প্রেসক্লাব ও সাংবাদিকদের সহযোগিতায় সার্বক্ষণিক পাশে থাকার আশ্বাস দেন।
রোববার (৪ জানুয়ারি) সকালে সিলেট এম এ জি ওসমানী বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দ।
মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, ড. জয়া সেনগুপ্ত ও ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন প্রমুখ।
এছাড়াও সিলেট প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ইকবাল সিদ্দিকী, সহ সভাপতি এম এ হান্নান ও আবদুল কাদের তাপাদার, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, সহ-সাধারণ সম্পাদক আহমাদ সেলিম, কোষাধ্যক্ষ কাউসার চৌধুরী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, নির্বাহী সদস্য আশকার ইবনে আামন লস্কর রাব্বী ও এম আহমদ আলী উপস্থিত ছিলেন।
প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে আলাপকালে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান সিলেট প্রেসক্লাব ভবনের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের অগ্রগতির খোঁজ খবর নেন।