Main Menu

জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির সিলেটে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন সুলতানা বলেন, দেহ ও মন অঙ্গাঙ্গিভাবে জড়িত। মন ভালো না থাকলে তার প্রতিক্রিয়া দেহে পড়ে। আবার শরীর ভালো না থাকলে মন খারাপ হতে বাধ্য। তাই দুটিরই পরিচর্যা আবশ্যক। খেলাধুলার মাধ্যমে আমরা এ দেহ ও মনের পরিচর্যা করতে পারি। কথায় বলে, ‘অল ওয়ার্ক নো প্লে মেকস এ বয় ডাল এন্ড লেজি’-খেলা বাদ দিয়ে শুধু লেখাপড়া অলস ও নির্বোধ বানিয়ে ফেলে। কাজেই দেহের যতেœর জন্য খেলার প্রয়োজন।
শনিবার (৪ জানুয়ারি) নগরীর আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে অনুষ্ঠিত ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২০ সিলেট জেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট জেলা শিক্ষা অফিসার অনিল কৃষ্ণ মজুমদারের সভাপতিত্বে ও সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মাসুক মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলার সহকারী শিক্ষা অফিসার নাজমা বেগম, সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির খান, দি এইডেড হাই স্কুলের প্রধান শিক্ষক মো. শমশের আলী, জেলা শিক্ষা অফিসের ডিস্ট্রিক্ট ট্রেনিং কো-অর্ডিনেটর নুর-ই-হাবিবা শিপু, গবেষণা কর্মকর্তা গিয়াস উদ্দিন, শিক্ষক দীপাল কুমার সিংহ, শিপ্রা দেব প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *