Main Menu

চম্পাও টিকটক বানান

অনলাইন ডেস্ক: ‘বিশ্বসুন্দরী’ ছবির ‘তুই কি আমার হবি রে’ গানটি প্রকাশিত হয়েছে এ মাসেই। কনা ও ইমরানের গাওয়া এ গান শ্রোতারা বেশ পছন্দ করেছেন। অনেকে গানটির টিকটক তৈরি করেছেন। সেই দলে যোগ দিয়েছেন বাংলা সিনেমার একসময়ের জনপ্রিয় নায়িকা চম্পা।

‘তুই কি আমার হবি রে’ গানের কনার অংশটুকুর সঙ্গে টিকটক অ্যাপে ঠোঁট মিলিয়েছেন নায়িকা চম্পা। সামাজিক যোগাযোগমাধ্যমে ভেসে বেড়াচ্ছে সেটি। এই কাণ্ড কেন করলেন জানতে চাইলে চম্পা বলেন, ‘আমি কখনোই টিকটক করিনি। গানটি বেশ ভালো লেগেছে। রুনা লায়লার বাসায় গিয়েছিলাম। বাসার ছাদে হঠাৎ মজা করেই কাজটি করেছি। কিন্তু মানুষ যে এতে এত আনন্দ পাবে, বুঝতে পারিনি। এখন তো আমার নিজেরই খুব মজা লাগছে।’ জানালেন, এখন থেকে যে গান ভালো লাগবে, সেই গানেই টিকটক তৈরি করবেন তিনি।

চম্পার টিকটক ভিডিওটি নিজ নিজ ফেসবুক পেজে শেয়ার করেছেন গায়ক ইমরান, কনা, নায়িকা পরীমনিসহ অনেকেই। উচ্ছ্বসিত কনা প্রথম আলোকে বলেন, ‘চম্পা আপা ভালোবেসে গানটির টিকটক ভিডিও করেছেন, গানটির শিল্পী হিসেবে এটা আমার জন্য অনেক বড় পাওয়া। আমি কোনো দিন ভাবিনি চম্পা আপা আমার গানে ঠোঁট মেলাবেন। কারণ, তিনি যখন থেকে নায়িকার ভূমিকা করা ছেড়ে দিয়েছেন, তখন আমি গানই শুরু করিনি।’

বন্ধুদের সঙ্গে নিয়ে নতুন করে ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছেন সংগীতশিল্পী কনা। প্লে হাউজ নামে সে জায়গায় শিশুদের খেলাধুলা, খাওয়া–দাওয়া ও বিনোদনের ব্যবস্থা আছে। গতকাল এটি উদ্বোধন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা, সংগীতশিল্পী কনা নিজে, ইমরান মাহমুদুল প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *